আমিও লিখতে চাই

বাংলা সাহিত্যে প্রথিতযশা কোন লেখকের সমকামিতা বিষয়ে কোন লেখা পাওয়া যায় না। অধুনা কয়েকজন লেখক সমকামিতা নিয়ে লেখালেখি করার চেষ্টা করছেন। তাদের প্রচেষ্টাকে আমি সাধুবাদ জানাই। বাংলা অন্তর্জালগুলোতে বেশ কয়েকজন ভালোমানের লেখক দেখা যায় যারা সমকামিতা বিষয়ে খুব উচ্চমানের লেখা পোস্ট করেন। কিন্তু তাদের অধিকাংশকে দেখা যায় নাস্তিকতার বিজ বপন করতে। ধর্ম আর সমকামিতার সংঘাত সেই আদ্যিকাল থেকে। তাই বলে নিজের ব্যক্তিগত বিশ্বাস লেখার উপর আরোপ করাকে আমি সমর্থন করি না।

সমকামিতা নিয়ে লেখালেখি করা আরেকটি শ্রেণীর দেখা পাওয়া যায় ফেসবুকে। অনুপম, হোসেন মাহমুদ, দুরন্ত নক্ষত্র, একলা পথিক, নীল মেঘ, বকুল আহমেদ ইত্যাদি ছদ্মনামে তারা লিখছেন ফেসবুকে। তাদের পোস্টে পাঠকের মন্তব্য দেখলে বোঝা যায় কতটা জনপ্রিয় তারা। আমি অনেকদিন থেকে লেখালেখি করি। ভালো লাগা থেকেই লিখি।

তোমাদের মধ্যে এমন কেউ যদি থেকে থাকো যে লিখতে ভালোবাসো এবং আমাদের সাইটে লিখতে চাও তবে আমাদের সাইটে লেখক হিসেবে নিবন্ধন করতে হবে। আমাদের সাইটের লেখক হওয়া সবার জন্য উন্মুক্ত নয়। এটা প্রশাসকের আমন্ত্রণের দ্বারা করতে হবে।লেখক হয়ে যাবেন। তারপর আপনি ইচ্ছেমত লেখালেখি করতে পারবেন।

লেখক হওয়ার নিয়মাবলীঃ
১। আপনার অবশ্যই একটি ওয়ার্ডপ্রেস একাউন্ট থাকতে হবে। না থাকলে আজকেই http://en.wordpress.com/signup/ এ গিয়ে রেজিস্ট্রেশান করে নিন। রেজস্ট্রেশান করার পদ্ধতি খুবই সহজ। আপনার একটি ভ্যালিড ইমেইল এড্রেস থাকতে হবে। এখন আপনার ওয়ার্ডপ্রেস রিলেটেড ইমেইল এড্রেসটি আমাকে জানান। ইউজারনেমও জানাতে পারেন। যে কোন একটি জানালেই চলবে।
২। আপনার ইমেইলে একটি আমত্রণবার্তা বা ইনভাইটেশন বার্তা পাঠানো হবে। কোন ধরণের স্প্যাম মেইল পাঠানো হবে না। ১০০% গ্যারান্টি।
৩। একসেপ্ট বাটন ক্লিক করুন।
৪। আপনি আমাদের সাইটের নিবন্ধিত লেখক হয়ে গেছেন। আপনার যা খুশী লিখতে পারবেন। তবে মানসম্মত লেখা আমাদের প্রত্যাশা।
৫। নতুন পোস্ট করার জন্য এই ঠিকানায় যানঃ https://somokamita.wordpress.com/wp-admin/post-new.php
প্রথম দিকে আপনি নতুন পোস্ট করার অপশান খুঁজে হয়রান হয়ে যেতে পারেন। সেজন্য আমি আপনাকে এই ঠিকানাটি বুকমার্ক হিসেবে সংরক্ষণ করার পরামর্শ দেব।

তবে আর দেরী কেন? আজকেই আপনার ওয়ার্ডপ্রেস একাউন্ট আইডি দিন মন্তব্যে। ধন্যবাদ।